Translate

Wednesday, May 8, 2013

আজ 9 মে এস.এস. সি / দাখিল - 2013 ফল প্রকাশ

এস.এস. সি / দাখিল  - 2013   ফল প্রকাশ আজ 9 মে ফল প্রকাশ

আজ 9 মে এস.এস. সি / দাখিল  - 2013   ফল  প্রকাশিত হবে। কাঙ্খিত ও ভাল ফলাফলের জন্য আপনাকে অগ্রিম অভিনন্দন জানাচ্ছি। তবে ফলাফল নেটে এই সাইটে দুপুর ২টা থেকে পাওয়া যাবে, স্কিনশট নীচে দেখুন।

 তবে প্রায় প্রতি বারেই সার্ভার ডাউন হয়ে যায় এবং এতে ফলাফল পেতে সমস্যা হয়। এধরনের সমস্যা যাতে আর না ঘটে তার জন্য কতৃপক্ষের দৃষ্টি আকষন করছি।
অনলাইন থেকে   এস এস সি/ দাখিল 2013  ফলাফল জানার পদ্ধতি (এখানে ক্লিক করুন)  :
আপনি SSC /দাখিল 2013  এর  প্রার্থী এবং আপনি অনলাইন পাওয়ার জন্য সব আপনার জন্য (এখানেক্লিক করুন)। আপনি ঠিক পাশ তারপর বছরের পরীক্ষার নাম, তারপর, বোর্ডের নাম রাখা এবং পরিশেষে কোন রোল স্থাপন করতে হবে. কম্পিউটারের পর্দায়. পরীক্ষার নাম এবং বোর্ডের নাম পাবার জন্য আপনি দেওয়া বক্স স্ক্রল ডাউন এবং তারপর পরীক্ষার নাম এবং বোর্ডের নাম নির্বাচন করার জন্য শুধু প্রয়োজন. আপনার রোল নির্বাণ জন্য সতর্ক থাকুন. Submit বাটনে ক্লিক করে সব শেষ. কোনো জিনিস ভুল তারপর, রিসেট বাটন ক্লিক করুন এবং আবার তথ্য রাখা. অবশেষে আপনি আপনার ফলাফল পেতে. দাখিল অথবা বৃত্তিমূলক পরীক্ষার ফলাফল পাওয়ার জন্য আপনি একই পদ্ধতি অনুসরণ করতে হবে.
পরিশেষে সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও পরিক্ষার্থীদের আন্তরিক মোবারকবাদ ও অভিনন্দন। পরিক্ষার্থীদের উন্নত ভবিষ্যত কামনা করে শেষ করছি।

            

0 comments:

Post a Comment